সুন্নতের বাংলা বই ~ সুন্নতি বই

BD Apps Station

সুন্নতের বাংলা বই ~ সুন্নতি বই

Libros y obras de consulta
  • 0.00
(0 votos)

Instalar gratis

1000

Instalaciones de aplicaciones

Android 4.1+

Versión mínima

Con anuncios

Anuncio

17.09.2019

Fecha de lanzamiento

Cambios recientes:

সুন্নতের বই নামক অ্যাপের মাধ্যমে সুন্নাত আদায়ের সহী নিয়মাবলী সঠিক ভাবে দেওয়া আছে,
অ্যাপটিতে বেশ কিছু পরিবর্তন আনা হয়েছে।

Descripción:

সুন্নাত বলতে বুঝায় মহানবী (সাঃ) এর রীতি। সুন্নাত বলতে বুঝায় মহানবী (সাঃ) এর কাজ। এক কথায় মহানবী (সাঃ) জীবনীতে যে সকল কাজ করেছেন সেই সকল কাজ অনুসরন করাকেই সুন্নত বলে।আমাদের প্রিয় নবীর সুন্নাত পালন করা সকল মুসলমানদের কর্তব্য। একজন প্রকৃত মুসলমানের উচিত সুন্নতি বই অনুসারে মহানবী (সাঃ) এর জিবনী মেনে চলা। এখানে সকল সাহাবীদের জীবনী থেকে নেওয়া সুন্নাত সমূহ পাবেন আরও পাবেন সকল নবীর জীবনী থেকে নেওয়া সুন্নাত সমূহ।
সুন্নাত আদায়ের সহী নিয়মাবলী জানতে হলে অবশ্যই আমাদের এই সন্নতের বই নামক অ্যাপটি রাখতে পারেন। তাই নবীজির সুন্নত সমূহ জানতে হলেও এই সুন্নতি বই অ্যাপটি নামান।

সুন্নতের বই নামক অ্যাপের মাধ্যমে সুন্নাত আদায়ের সহী নিয়মাবলী সঠিক ভাবে জানতে পারবেন এবং এই অ্যাপের মাধ্যমে আপনি সকালে ঘুম থেকে উঠা থেকে শুরু করে রাতে ঘুমানো পর্যন্ত নিত্যদিনের সকল সুন্নত আদায়ের সহী নিয়মাবলী জানতে পারবেন। অ্যাপটির মাধ্যমে একজন মুসলমান ২৪ঘন্টা সুন্নাত/ sunnat আদায়ের নিয়ম জানতে পারবে।

সবচেয়ে সহি হাদিস হলো সহি বুখারী শরিফ, আর আমরা বাংলা হাদিস / bangla hadis তারি অনুসরন করে তৈরি করেছি।

আশা করি এই অ্যাপটি আপনাদের ভালো লাগবে এবং অনেক কাজে আসবে। আর কোন ভুল থকলে অবশ্যই আমাদের জানাবেন। ভালো লাগলে ৫স্টার দিয়ে আমাদের উতসাহিত করুন।

BD Apps Station Otras aplicaciones de

Descargar