মুরগি রান্নার রেসিপি Bangla Ra

StormBD Studio

মুরগি রান্নার রেসিপি Bangla Ra

Comer y beber
  • 0.00
(0 votos)

Instalar gratis

10000

Instalaciones de aplicaciones

Android 4.1+

Versión mínima

Con anuncios

Anuncio

23.10.2017

Fecha de lanzamiento

Cambios recientes:

মুরগীর মাংসের টিক্কা
গার্লিক চিকেন
মুরগির তেহারি
বাটার চিকেন
চিকেন ফ্রাই
মাংস ভুনা

Descripción:

৪৫+ সুস্বাদু মুরগির মাংসের রেসিপি নিয়ে তৈরি করা হয়েছে আমাদের এই মোবাইল অ্যাপটি। যারা কিনা রান্না বান্না করতে পছন্দ করেন কিংবা আপনি নতুন একটি মজাদার রান্নার রেসিপি তৈরি করতে চাচ্ছেন তাদের জন্য আমাদের এই মুরগি রান্নার রেসিপি মোবাইল অ্যাপ। এই অ্যাপটিতে অনেক গুলি চিকেন রেসিপি দেওয়া হয়েছে। আপনি আপনার ইচ্ছামত যে কোন রেসিপি রান্না করতে পারেন।

বাহিরের বা হোটেলের খাবারে প্রচুর পরিমাণে তেল ও মশলা দেওয়া থাকে যা কিনা আপনার জন্যে ক্ষতিকারক হতে পারে। আমাদের এই অ্যাপটির মাধ্যমে আপনি আপনার ইচ্ছেমতো তেল ও মসলা দিয়ে তৈরি করতে পারেন। যা কিনা বাহিরের খাবারের তুলনায় স্বাস্থ্যকর। আশা করি আপনারা আমাদের এই অ্যাপটি ধারা উপকৃত হবেন।

মুরগির তেহারি রেসিপিটি আপনি বাসায় ট্রায় করে দেখতে পারেন। এছাড়া অ্যাটিতে মুরগীর মাংসের টিক্কা ও সুস্বাদু গার্লিক চিকেন রেসিপি দেওয়া হয়েছে। আশা করি আপনার হাতের রান্না করা চিকেন ফ্রাই আপনার পরিবারের সকলের ভাল লাগবে। তাহলে আর দেরি না করে আজই একবার ট্রায় করে দেখুন।

আমাদের এই অ্যাপটি ভাল লাগলে পাঁচ স্টার দিতে ভুলবেন না। আর অবশই আপনার বন্ধুদের সাথে অ্যাপটি শেয়ার করুন। আমাদের এই অ্যাপেটির download link -https://play.google.com/store/apps/details?id=com.bangla.chicken_recipes

StormBD Studio Otras aplicaciones de

Descargar