বাংলা হাঁসির গল্প Bangla Golpo

StormBD Studio

বাংলা হাঁসির গল্প Bangla Golpo

Entretenimiento
  • 0.00
(0 votos)

Instalar gratis

100000

Instalaciones de aplicaciones

Android 4.1+

Versión mínima

Con anuncios

Anuncio

01.01.2018

Fecha de lanzamiento

Cambios recientes:

মজার হাসির ছোট গল্প
মজার গল্প
গল্পের বই
Largest Bangla Story Book
Funny short story
Story Book

Descripción:

বাংলা মজার হাঁসির গল্প একটি বিনোদন মূলক অ্যাপলিকেশন। ফাটাফাটি হাসির গল্প সমগ্র নিয়ে তৈরি করা আমাদের এই মোবাইল অ্যাপ। যার মধ্যে আপনাদের জন্যে রয়েছে দম ফাটানো হাসির কৌতুক সহ ছোট গল্প যা আপনাদের Entertainment করার জন্য তৈরি করা হয়েছে। এই মজার হাসির ছোট গল্প অ্যাপটি আপনারা যে কোন সময় যেখানে সেখানে পড়তে পারবেন। মন ভাল রাখার জন্য অ্যাপটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এছাড়া অ্যাপটিতে Bangla Book বল্টুর গল্প দেওয়া হয়েছে।

এ ছাড়া ডাক্তার ও মনোবিজ্ঞানীরা শরীর মন ভাল রাখার জন্য হাঁসতে বলে থাকেন। এই অ্যাপটি শুধু মাত্র গল্প নয় এতে রয়েছে বিভিন্ন বাংলা হাসির কৌতুক ছোট গল্প সহ আর অনেক হাসির মেসেজ সংকলন। আপনারা এই অ্যাপ থেকে জোকস sms আকারে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় পাটাতে পারবেন। অ্যাপটি ছোট বড় সবাই ব্যাবহার পারতে পারবেন। কারণ সবার কথা চিন্তা করে অ্যাপটিতে কোন প্রকার ১৮+ গল্প দেওয়া হয় নি। এছাড়া অ্যাপটিতে Bangla Book পাগল পরীক্ষা গল্পটি সুন্দর ভাবে দেওয়া হয়েছে।

অনেকেই আছেন যারা কিনা গল্পের বই, bangla koutuk পড়তে ভালবাসেন। আর যাদের ছোট বাচ্চা আছে তারা ছোটদের গল্পের বই পেয়ে যাবেন। যারা কিনা বাংলা গল্পের বই পারতে ভালবাসেন তারা আর দেরি না করে মজার গল্পের ভান্ডার দেওয়া অ্যাপটি উপভোগ করুন।

আমাদের এই হাসির জোকস গল্প অ্যাপটি ভাল লাগলে পাঁচ স্টার দিতে ভুলবেন না। আর অবশই আপনার বন্ধুদের সাথে অ্যাপটি শেয়ার করবেন। আমাদের এই অ্যাপের লিংক-
https://play.google.com/store/apps/details?id=com.bangla.jokes_koutuk_golpo

StormBD Studio Otras aplicaciones de

Descargar