প্রাণী জগতের অজানা তথ্য সাধারণ

StormBD Studio

প্রাণী জগতের অজানা তথ্য সাধারণ

Educación
  • 0.00
(0 votos)

Instalar gratis

5000

Instalaciones de aplicaciones

Android 4.1+

Versión mínima

Con anuncios

Anuncio

30.06.2017

Fecha de lanzamiento

Cambios recientes:

প্রাণী জগতের অজানা তথ্য সাধারণ জ্ঞান

Descripción:

basic general knowledge of Animals world 2021

আমাদের চারপাশে অসংখ্য প্রাণী রয়েছে যাদের সম্পর্কে আমারা অনেকেই জানি না। আজকে আমারা আপনাদের সামনে নিয়ে এসেছি প্রাণী জগতের অজানা সব তথ্য নিয়ে। এই বাংলা মোবাইল অ্যাপটি ধারা আপনারা প্রাণীজগতের অজানা রহস্য স্মপ্রকা জানতে পারবেন। এছাড়াও আপনারা জানতে পারবেন সমুদ্রের তলদেশে থাকা নানান জীবন্ত প্রাণী সম্পর্কে।

এছাড়া আপনারা জানতে পারবেন পৃথিবীর ভয়ংকর মাংশাসী উদ্ভিদ সহ মশা ও পিঁপড়ের অজানা সব তথ্য। ভাবছেন মশা ও পিঁপড়ের সম্পর্কে জানার কি আছে। জানার অনেক কিছুই রয়েছে। যা আপনারা এই মোবাইল অ্যাপ থেকে জানতে পারবেন। তার পরেও আপনাদের জন্য কিছু বলছি মশার দাঁত আছে তাদের দাঁতের সংখ্যা ৪৭ টি আর আমাদের ৩২ টি কি অবাক হলেন। এছাড়া আপনি জানেন কি পিঁপড়া চিরুনি ব্যবহার করে! এছাড়া এরকম অসংখ্য মজার মজার ও অজানা রহস্যময় তথ্য সম্পর্কে জানতে পারবেন আমাদের এই প্রাণী জগতের অজানা তথ্য সাধারণ জ্ঞান মোবাইল অ্যাপ থেকে। তাই আর অপেক্ষা না করে অ্যাপটি আজই ডাউনলোড করুন।

যারা কিনা স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় ও বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার্থী তাদের জন্য এটি একটি গুরুত্বপূর্ণ অ্যাপ। এছাড়া প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা সহ সরকারী ও বেসরকারি ব্যাংক জব এর জন্য যারা চেষ্টা করছেন তাদের জনেও বেশ গুরুত্বপূর্ণ। তাই এখনি অ্যাপটি ডাউনলোড করুন আর যে কোন প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ গ্রহণ করুন।

This application work offline and totally free.download now
আমাদের sadharon gyan এই অ্যাপটি ভাল লাগলে ৫* দিতে ভুলবেন না। আর অবশই আপনার বন্ধুদের সাথে অ্যাপটি শেয়ার করুন। আমাদের এই অ্যাপেটির download link -
https://play.google.com/store/apps/details?id=com.bangla.animals_world

StormBD Studio Otras aplicaciones de

Descargar