ক্যারিয়ার গড়ার সকল সহজ টিপস -

StormBD Studio

ক্যারিয়ার গড়ার সকল সহজ টিপস -

Estilo de vida
  • 0.00
(0 votos)

Instalar gratis

1000

Instalaciones de aplicaciones

Android 4.1+

Versión mínima

Con anuncios

Anuncio

28.06.2017

Fecha de lanzamiento

Cambios recientes:

ক্যারিয়ার গড়ার সকল সহজ টিপস
Career Guide

Descripción:

ক্যারিয়ার গড়ার সকল সহজ টিপস Career Guide একটি শিক্ষামূলক অ্যাপলিকেশন। ভাল একটা জব সফল একটি ক্যারিয়ার কেনা চায়। এই অ্যাপটিতে কিভাবে ক্যারিয়ার গড়বেন এর সম্পর্কে আইডিয়া দেওয়া হয়েছে। প্রতিযোগিতার এই পৃথিবীতে আপনাকে সব সময় সর্বোচ্চ চেষ্টা করে যেতে হবে। সফল হওয়ার জন্য আপনাকে সব সময় কাজ করে যেতে হবে। সফল হওয়ার জন্য আপনাকে যা করা প্রয়োজন তা করতে হবে।

ক্যারিয়ার গড়ার কার্যকরী উপায় সম্পর্কে জানা খুবই প্রয়োজন কেননা ক্যারিয়ার পরিকল্পনা না থাকলে জীবনে অনেক কষ্ট করতে হয়। ক্যারিয়ার গঠনে আইসিটির ভূমিকা অনেক বেশি কারণ বর্তমান সময়ে ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং জনপ্রিয় পেশার মধ্যে অন্যতম কারণ ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং করে একটি সফল ক্যারিয়ার গড়ে তোলা সম্ভব।

আমরা শুধু চেষ্টা করেছি আপনাদের উৎসাহ দেয়ার বা সাহস বাড়াতে। আমাদের এই অ্যাপটি আপনাদের অনেক অনুপ্রেরণা দেবে। আশা করি অ্যাপটি আপনাদের জীবনকে একটা অতুন দিনের দিকে নিয়ে যাবে। এছাড়া এখন স্মার্ট ফোন ও কম্পিউটার এর যুগ। মানুষ নিজেকে দিন দিন অনেক আধুনিক করে তুলছে। তাই আপনাকেও পিছিয়ে থাকলে চলবে না। তাই আর অপেক্ষা না করে আমাদের সকল ক্যারিয়ার গড়ার টিপস মোবাইল অ্যাপটি আজই ডাউনলোড করুন।

আমাদের এই অ্যাপটি ভাল লাগলে ৫★ দিতে ভুলবেন না আর অবশ্যই আপনার বন্ধুদের সাথে অ্যাপটি শেয়ার করুন। আমাদের এই অ্যাপটি ডাউনলোড লিংক --
https://play.google.com/store/apps/details?id=com.bangla.carrier_job_guide

StormBD Studio Otras aplicaciones de

Descargar