কিয়ামতের আলামত বাংলা হাদিস সমূ

StormBD Studio

কিয়ামতের আলামত বাংলা হাদিস সমূ

Educación
  • 0.00
(0 votos)

Instalar gratis

1000

Instalaciones de aplicaciones

Android 4.1+

Versión mínima

Con anuncios

Anuncio

29.04.2017

Fecha de lanzamiento

Cambios recientes:

কিয়ামতের আলামত সমূহ
kiyamoter Alamot
বাংলা হাদিস

Descripción:

কিয়ামতের আলামত এটি একটি বাংলা হাদিস ইসলামক অ্যাপলিকেশন। দুনিয়া ও আখিরাত যেমন সত্য কিয়ামত তেমনি সত্য। কেয়ামতের আলামত দুই ধরনের, ছোট ও বড়। কেয়ামতের আলামত মানে কিয়ামতের আগে যে সব আলামত সংঘটিত হবে। এই দুনিয়া হল ক্ষণস্থায়ী দুনিয়া। আর এই দুনিয়া ছেরে আমাদের সবাইকে একদিন পরকালের দুনিয়াই মানে আখিরাতে যেতে হবে।

হাশরের ময়দানে বা আখিরাতে আপনার পাপ পুণ্যের হিসাব নেওয়া হবে। সেই পাপ পুণ্যের হিসাবের বরাদ্দ হবে জান্নাত জাহান্নাম। যারা পুণ্য করেছে তারা পাবে জান্নাত। আর যারা পাপ করেছে তারা পাবে জাহান্নাম। তাই আমাদের সবার নেক আমল করা উচিৎ। হযরত মুহাম্মদ (সাঃ) দেখানো পথে চলা উচিৎ। নবীর হাদিস ও আল্লাহর বানী সম্পর্কে আমাদের জানতে হবে। কোরআন তেলায়ত করতে হবে। ইসলামিক রীতিনীতি মেনে চলতে হবে।

ইসলাম বই পড়া উচিৎ। ইলামের পাঁচ স্তম্ভ মেনে চলতে হবে। যত বেশি নেক আমল করতে পারব আমাদের জন্য জান্নাতে যাওয়া সহজ হয়ে যাবে। তাই পাঁচ ওয়াক্ত নামাজ পড়ুন এবং ঈমান ঠিক রাখুন। এবার চলুন জেনে নেই কিয়ামতের আলামত সম্পর্কে।

আমানতের খেয়ানত হবে, দ্বীনী ইল্ম উঠে যাবে এবং মূর্খতা বিস্তার লাভ করবে। সুদখোরের সংখ্যা বৃদ্ধি পাবে। গান বাজনা এবং গায়িকার সংখ্যা বেড়ে যাবে। মসজিদ নিয়ে লোকেরা গর্ব করবে। ব্যবসা-বাণিজ্য ছড়িয়ে পড়বে। বেপর্দা নারীর সংখ্যা বৃদ্ধি পাবে। মহিলার সংখ্যা বৃদ্ধি পাবে এবং পুরুষের সংখ্যা কমে যাবে। দাজ্জালের আগমণ, ইয়াজুয-মা’জুযের আগমণ, বিশাল একটি ধোঁয়ার আগমণ, পশ্চিম আকাশে সূর্যোদয় হবে ইত্যাদি।

এছাড়া আর অনেক ঘটনা ঘটবে যা বলে শেষ করা যাবে না। অ্যাপের মধ্যে আর বিস্তারিত ভাবে আলোচনা করা হয়েছে। সকল আলামত প্রকাশের পর পৃথিবীর কিছু অবস্থা সম্পর্কেও আলোচনা করা হয়েছে। তাই আর অপেক্ষা না করে অ্যাপটি আজই ডাউনলোড করুন।

আমাদের এই কিয়ামতের নিদর্শন islamic apps টি ভাল লাগলে ৫★ দিতে ভুলবেন না। আমাদের এই অ্যাপলিকেশনটির ডাউনলোড লিংক---
https://play.google.com/store/apps/details?id=com.bangla.islamicappss.keyamotalamot

StormBD Studio Otras aplicaciones de

Descargar