কিমিয়ায়ে সা'আদাত | সৌভাগ্যের

ZAREEN TASNIM LAB

কিমিয়ায়ে সা'আদাত | সৌভাগ্যের

Libros y obras de consulta
  • 0.00
(0 votos)

Instalar gratis

1000

Instalaciones de aplicaciones

Android 4.4+

Versión mínima

Con anuncios

Anuncio

29.08.2020

Fecha de lanzamiento

Cambios recientes:

কিমিয়ায়ে সা'আদাত
সৌভাগ্যের পরশমণি
কিমিয়ায়ে সা'আদাত সম্পূর্ণ খন্ড
কিমিয়ায়ে সা'আদাত বাংলা

Descripción:

বিশ্ববরেণ্য ইসলামী চিন্তাবিদ ও দার্শনিক হযরত ইমাম গাযযালী (র) ইসলামের সত্যিকার শিক্ষা ও মর্মবানীর বিস্তৃত ব্যাখা-বিশ্লেষন সহ বহু গ্রন্থ রচনা করেছেন। তাঁর অমূল্য গ্রন্থাবলি মানুষের আত্মিক উন্নয়নে শত শত বছর ধরে বিশেষ ভূমিকা রেখে আসছে। মানব জাতির জ্ঞানভান্ডারে হযরত ইমাম গাযযালী (র)-এর গ্রন্থরাজি হীরকখন্ডের মতো বর্নালী আলো ছড়িয়ে চলছে।

হুজ্জাতুল ইসলাম হযরত ইমাম গাযযালী (র) ছিলেন ইসলাম জগতের অদ্বিতীয় আলিম ও অসামান্য খোদাপ্রেমিক ওলী। তাঁর রচিত বিশ্ববিখ্যাত গ্রন্থসমূহের মধ্যে কিমিয়ায়ে সাআদাত অন্যতম। এই গ্রন্থখানী তরীকত প্রন্থীদের পথপ্রদর্শক। ইহাতে আছে মানসিক রোগ সমূহের সম্যক পরিচয় এবং উহা হইতে মুক্তি লাভ করিয়া আধ্যাত্মিক উন্নতির উচ্চ শিখরে আরোহনের প্রকৃষ্ট উপায়। অবশ্য এই ব্যাপারে কামিল মুরশিদের সহযোগিতা একান্ত আবশ্যক।








আশাকরি “কিমিয়ায়ে সা'আদাত” শিরোনামের এই অ্যাপটি ব্যাবহার করে আপনারা প্রাত্যাহিক জীবনে অনেক উপকৃত হবেন এবং আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের ব্যাবহার করার সুযোগ করে দিবেন।

আপনার প্রদত্ত পজিটিভ রেটিং আমাদের অনুপ্রেরণা হিসেবে কাজ করবে এবং অন্য ইউজারদের সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।
ধন্যবাদ ।

বিঃ দ্রঃ এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য। ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনে আমরা জরুরী পদক্ষেপ গ্রহণ করব।


ডাউনলোড লিংক
------------------------
https://play.google.com/store/apps/details?id=com.jituhasan.kimiaye_saadat

ZAREEN TASNIM LAB Otras aplicaciones de

Descargar