কষ্ট কি তুমি জানো SMS

Apps star

কষ্ট কি তুমি জানো SMS

Entretenimiento
  • 0.00
(0 votos)

Instalar gratis

100000

Instalaciones de aplicaciones

Android 4.4+

Versión mínima

Con anuncios

Anuncio

31.12.2017

Fecha de lanzamiento

Descripción:

কষ্ট কি তুমি জানো sms App টিতে জীবনের সকল প্রেম ভালোবাসার কিছু স্মৃতি ও কিছু আবেগী কষ্টের কথা দিয়ে সুন্দর ভাবে সাজানো হয়েছে প্রত্যেকটি sms. জীবনে প্রেম ভালোবাসার কষ্ট কিছু না কিছু সকলের মাঝেই আছে। তাই মনের কষ্টের কথা প্রিয় মানুষ বা প্রিয় বন্ধুদের সাথে শেয়ার করলে নিজের মনকে কিছু টা হালকা লাগবে।


** যেমনঃ জানিনা আমি জানতে চাইনা কেন তুমি এসেছিলে আর কেনই বা চলে যেতে চাও দুরে? শুধু জানি কষ্টের মাঝে তোমায় মনে করার নামই ভালোবাসা শত লাছনা গন্জনা সহ্য করে ও তোমায় ভালবাসাই প্রেম । আচ্ছা তুমিই বলো যার কথা মনে পড়লে আমি সমস্ত পৃথিবীকে ভুলে যাই।যার ছোয়া আমি সারাক্ষণ অনুভব করি ,যে আমার পাশে ছায়ার মতন থাকে ।যার ভালবাসা আমাকে স্বর্গের সুখ এনে দেয় । যার দেয়া বেদনা আমার মধুর লাগে, যার লুকোচুরি আমার জীবন ! তাকে কি ভুলে থাকা যায় ?

**আশা করি আপনাদের কাছে খুবই ভালো লাগবে- কষ্ট কি তুমি জানো sms এই App টি. বিশেষ করেএই App টির ভিতরে ২টি থিম অ্যাড করা হয়েছে , এবং প্রত্যেকটি sms প্রিয় মানুষ বা প্রিয় বন্ধুদের সাথে যত খুশি ততো শেয়ার করার সুবিধা রয়েছে।

** বন্ধুরা আমাদের এই App টি যদি তোমাদের কাছে ভালো লেগে থাকে তাহলে তোমাদের প্রিয় বন্ধুবান্ধবের কাছে বেশি বেশি শেয়ার করো ধন্যবাদ।

Apps star Otras aplicaciones de

Descargar