আল্লাহর ৯৯ নাম অর্থসহ ফজিলত

LiiBD Inc

আল্লাহর ৯৯ নাম অর্থসহ ফজিলত

Estilo de vida
  • 0.00
(0 votos)

Instalar gratis

50000

Instalaciones de aplicaciones

Android 4.1+

Versión mínima

Con anuncios

Anuncio

06.05.2018

Fecha de lanzamiento

Cambios recientes:

আল্লাহর ৯৯ নাম বাংলায়
আল্লাহর ৯৯ নাম mp3
আল্লাহর ৯৯ নাম ও অর্থ
আল্লাহর ৯৯ নাম আরবিতে
আল্লাহর ৯৯ নাম মুখস্ত করার ফজিলত
আল্লাহর ৯৯ নাম অর্থ সহ ফজিলত
আল্লাহর ৯৯ নাম mp3 download
আল্লাহর ৯৯ নামের আমল pdf

Descripción:

আল্লাহ এক ও অদ্বিতীয় এবং তাঁর কোন শরিক নেই এই বিশ্বাসের উপর মুসলমান ধর্মের অবালম্বি হতে হয় । কিন্তু তাৎপর্যপূর্ণ কিছু আল্লাহর নাম রয়েছে যা উচ্চারণের মাধ্যমে সওয়াব অর্জন করা সম্ভব। আল্লাহর নামসমুহ ও ফজিলত নামে আমাদের এই অ্যাপটি আপনাকে আল্লাহর ৯৯ টি নাম ও ফজিলত শুদ্ধভাবে পড়তে সাহায্য করবে। আল্লাহর ৯৯ নাম অর্থ ফজিলত যেমন আপনার জ্ঞানকে বৃদ্ধি করবে তেমনি আপনার নেকির ভাণ্ডারকেও সমৃদ্ধ করবে। আল আসমাউল হুসনা অর্থাৎ আল্লাহর সুন্দর সুন্দর নাম সমূহ এটি বলতে আল্লাহ র ৯৯ টি নামকেই বুঝায়। অনেক ইসলামিক বইয়ে এর গুরুত্ব বর্ণনা করা হয়েছে ।

Beautiful Name of allah is called Al- asmaul husna. It’s a great virtue to know the name of allah 99. We develop our app called name of allah is deliver you name of allah bangla.

এই অ্যাপটি আপনার জ্ঞানকে আরো সমৃদ্ধ করবে এটাই আমাদের মূল লক্ষ্য। আপনি এর যথাযথ প্রয়োগ করুন পাশাপাশি আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের ব্যাবহার করার সুযোগ করে দিন।
অ্যাপটি ভাললাগলে অবশ্যই 5 Star দিয়ে আমাদের সমাদৃত করবেন।

বিঃ দ্রঃ এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য। ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনে আমরা জরুরী পদক্ষেপ গ্রহণ করব।

LiiBD Inc Otras aplicaciones de

Descargar