আজান এবং ইকামতের জবাব

StormBD Studio

আজান এবং ইকামতের জবাব

Estilo de vida
  • 0.00
(0 votos)

Instalar gratis

10000

Instalaciones de aplicaciones

Android 4.1+

Versión mínima

Con anuncios

Anuncio

05.06.2017

Fecha de lanzamiento

Cambios recientes:

আজান এবং ইকামতের জবাব
Azan Mp3
দোয়ার ভাণ্ডার ও ফজিলত
হাদিস শিক্ষা

Descripción:

আজান এবং ইকামতের জবাব ~ Azan একটি ইসলামিক অ্যাপলিকেশন যা একটি দোয়ার বইের মত। মুসলমানদের জন্য মসজিদ থেকে নামাজের জন্য যে মধুর সুর টি ভেসে আসে তার নাম আজান। আর নামাজ শুরু হওয়ার আগে দেওয়া হয় নামাজের ইকামত। আজানের মাধ্যমে মানুষকে নামাযের জন্য আহ্বান করা হয়।

হাদিস শরীফে রাসূল (সাঃ) আজানের জবাব বা উত্তর দেয়ার পর দরূদ পাঠ এবং দোয়ার ফজিলত বর্ণনা করে বলেছেন ‌- যখন তোমরা মুয়াজ্জিনের আজান শুনতে পাও, তখন তার অনুরূপ বল। সে জন্য আমাদের আযানের জবাব ও দোয়া পাঠ উচিত এ কারণ প্রতিবার দূরদ শরীফ পাঠ করার ফলে আল্লাহ আমাদের জন্য দশ বার রহমন নাজিল করবেন। আযানের জবাব কিভাবে দিতে হয় আমরা অনেকেই জানি না।

হাদিসের আলোকে বলা যায় যে মুয়াজ্জিনের আজানের উত্তর দেয়া সুন্নাত আর আযানের পরের দোয়া ও দূরদ পাঠ অতি ফজিলত পূর্ণ আমল ও বটে। আর এই সুন্নত আমলই মানুষকে পরকালে প্রিয় নবী (সাঃ) এর শাফায়াত লাভের পথ হতে পারে।

মনোযোগ দিয়ে আযান শুনুন এবং এর জবাব দিন। এই অ্যাপটিতে আপনাদের জন্য আজান ও ইকামতের জবাব কিভাবে বা কি বলে দিতে হয় এর সম্পর্কে বিস্তারিত ভাবে দেওয়া হয়েছে। এছাড়াও আযানের ইতিহাস সম্পর্কে ও আযানের দোয়া সমূহ দেওয়া হয়েছে। এছাড়াও এই অ্যাপটিতে আজানের অডিও বা mp3 দেওয়া হয়েছে। আমাদের প্রত্যেক মুসলমানের উচিত আযান ও ইকামত মনোযোগ দিয়ে শোনা এবং এর জবাব দেওয়া তাই আর অপেক্ষা না করে অ্যাপটি আজই ডাউনলোড করুন।

এই আজান দোয়া অ্যাপটিতে আপনাদের জন্য না থাকছে--
➢ দরূদ শরীফ
➢ ইকামত দেওয়ার সুন্নাত তরীকা ও জবাব
➢ আজানের ইতিহাস ও অডিও অন্যান্য সম্পর্কিত তথ্য

আমাদের এই আজানের পরের দোয়া অ্যাপটি ভাল লাগলে ৫★ দিতে ভুলবেন না আর অবশ্যই আপনার বন্ধুদের সাথে অ্যাপটি শেয়ার করবেন। আমাদের এই অ্যাপের ডাউনলোড লিংক --
https://play.google.com/store/apps/details?id=com.bangla.azan

StormBD Studio Otras aplicaciones de

Descargar