রোমান্টিক প্রেমের এসএমএস

StatusWorld

রোমান্টিক প্রেমের এসএমএস

Lifestyle
  • 0.00
(0 votes)

Free Install

50

app installs

Android 4.4+

minimal version

With ads

advertisement

18.03.2022

release date

Recent changes:

- Bug Fix

Description:

প্রেম মানুষকে বাঁচতে শেখায়, প্রেম আছে বলেই মানুষ চিরকাল পৃথিবীর মাঝে চিরকাল বেছে থাকতে চায়। প্রেম হল অমর, প্রেম আমাদের মধ্যে বেঁচে রবে চিরকাল। তাই প্রেম নিয়ে বিভিন্ন সাহিত্যিক অসংখ্য কবি, বই, উক্তি লিখে গিয়েছেন, যে বই পড়লে আমাদের মনবল জাগ্রহ হয়, লিখে যাওয়া সাহিত্যিকদের কথা গুলো অনুপ্রেরনা দেয় আমাদের। প্রেমকে বাঁচিয়ে রাখতে হলে প্রিয়জনের সাথে মনের সম্পর্ক থাকতে হবে, কারন প্রেম তৈরি হয় মন থেকে যা একধরনের আবেগ।

মানুষের জীবনে অনেক রকমের অনুভূতিই থাকে। জীবনে চলার পথে আমরা যেসব অনুভূতির সম্মুখীন হয় সেগুলোর মধ্যে সবচেয়ে স্বর্গীয় অনুভূতির নাম হলো প্রেম। আমাদের কাছে প্রেমের অনুভূতির চেয়ে সেরা অনুভূতি হয় না আর।

সেই আগেকার দিনে মানুষ তাদের প্রেমের অনুভূতি ব্যাক্ত করতে চিঠি লিখত তাদের প্রেমিক/প্রেমিকার কাছে। কিন্তু কালের বিবর্তনে বিবর্তন ঘটেছে প্রেমেরও৷ এখন মানুষ আর চিঠি লিখে না, এখন প্রেমের অনুভূতি ব্যাক্ত করে sms এর মাধ্যমে। আজকে তাই আপনাদের জন্য রোমান্টিক প্রেমের এসএমএস App টি , রোমান্টিক প্রেমের এসএমএস App টির মাধ্যমে আপনি আপনার প্রিয় মানুষটিকে নিজের প্রেমানুভুতি ব্যাক্ত করতে পারবেন।

StatusWorld other Apps

Download