ধাঁধা প্রশ্ন ও উত্তর

Info LLC

ধাঁধা প্রশ্ন ও উত্তর

Education
  • 0.00
(0 votes)

Free Install

5000

app installs

Android 4.4+

minimal version

With ads

advertisement

23.06.2021

release date

Description:

শুধু মজা করার জন্য ধাঁধাঁর প্রচলন তা কিন্তু নয়, কারণ ধাঁধাঁ বই পড়লে বা ধাঁধাঁ জানলে সাধারণ জ্ঞান বৃদ্ধি পায়।এবং অনেক কুইজ এ তারা ভাল করে থাকে।তাই বেশি বেশি ধাঁধাঁ পড়া উচিত।
ধাঁধা এদেশ তথা বাঙ্গালিয়ানার অন্যতম ঐতিহ্য। প্রাচিনকালে বাংলার বিভিন্ন অঞ্চলের মানুষের কাছে ধাঁধা চর্চা করাটা ছিলো জ্ঞানের পরিচয়। আগের দিনে বাংলাদেশ ছাড়াও কলকাতায় বিয়ে বাড়িতে ধাঁধা দিয়ে শুরু করা হতো। আজকের দিনেও ধাঁধা শুধু একটি খেলা নয় এটি বুদ্ধি যাচাই এর অন্যতম একটি মাধ্যম। বর্তমানে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে ধাঁধার প্রচলন দেখা যায়। বিভিন্ন টিভি চ্যানেলে ধাঁধা নিয়ে কিছু অনুষ্ঠান হয়। ধাঁধা দিয়ে মেধা যাচাইয়ের মাধ্যমে পুরষ্কার দেওয়া হয়। আমাদের এই অ্যাপটিতে বিভিন্ন পূরাতন ঐতিহ্যের ধাঁধাসহ নতুন নতুন ধাঁধা সংগ্রহ করে একত্রিত করে দিয়েছি।

ধাঁধাঁ খেলতে পছন্দ করে না এমন কোন মানুষ খুজেই পাওয়া যাবে না। মজার ধাঁধাঁ ও উত্তর জানার আগ্রহ এবং ধাঁধাঁর মাধ্যমে মেধার চর্চার অভ্যাস সকল মানুষেরই থাকে। বাংলা হাসির ধাঁধাঁ অ্যাপ এ আমরা বেশ কিছু আধুনিক বাংলা মজার ধাঁধাঁ নিয়ে এসেছি যা দেখলে আপনার মনের মধ্যে বিনোদন তৈরি হওয়ার পাশাপাশি আপনার সাধারণ জ্ঞান অনেক বেড়ে যাবে। আমাদের এই ধাঁধাগুলো শুধুমাত্র ঐ সকল মানুষের জন্য যারা নিজেরা গল্প করতে পছন্দ করে এবং গল্পে গল্পে বিনোদন করতে ভালোবাসেন।
সময়ের এবং বয়সের সাথে মানুষের ভালোলাগার এবং পছন্দের পরিবর্তন হয়ে থাকে তাইতো এক এক বয়সের মানুষ এক এক ধরণের মজা করতে ভালোবাসে। আমাদের এই অ্যাপ এ উল্লেখিত সকল বাংলা ধাঁধাঁর ভাণ্ডার আপনাকে বাংলা বিনোদনের এক অন্য ভুবনে নিয়ে যাবে এবং এখানকার বাংলা হাসির ধাঁধাঁ এবং বাংলা হাসির জোকস আপনাকে হাঁসাবে।

মানুষ নিজের দৈনন্দিন জীবন আরও আনন্দময় করার জন্য তারা বিভিন্ন ধরনের মজার মজার গল্প কাহিনী ঘটনা শুনে থাকে। তা ছাড়াও বিভিন্ন ধরনের কার্টুন দেখে থাকে। ঠিক তেমনি মানুষ মজা নেওয়ার জন্য বিভিন্ন ধরনের বাংলা ধাঁধা বলে থাকে। একেক রকমের মানুষ একেক ধরনের দাদা পছন্দ করে থাকে একজন মানুষ যখন অন্য একজন মানুষকে কোন ধাঁধা ধরে এবং সে যদি তার উত্তর দিতে না পারে তো যেই মানুষটি ধাঁধা ধরে সে অনেক খুশি হয় এটাই আবশ্যক। আনন্দ পায় এই ধরার মাধ্যমে মানুষ বিভিন্ন ধরনের মজা পেয়ে থাকে যা আনন্দ পাওয়ার মত। এমন এক জিনিস যার মাধ্যমে আনন্দ লুকিয়ে থাকে যার কথার ভাজে ভাজে সূত্র ধরে আমাদের ধাঁধার উত্তর বের করতে হয় । যাদের মাথায় বুদ্ধি এবং জ্ঞান শক্তি বেশি থাকে তারাই দাদা সঠিক উত্তর দিতে পারে এটাই সত্য। আর যেসব মানুষ একটু হাবলাপ্রকৃতির হয় তারা সব দাদার উত্তর দিতে পারে না এটাই স্বাভাবিক ।আজকে আমরা আপনাদের মাঝে বিভিন্ন ধরনের ধাঁধা নিয়ে আসলাম 1000 কাছাকাছি ধাঁধা আপনাদের এই অ্যাপের মাধ্যমে আমি উপহার দিলাম।

আ্যপটি ডাউনলোড করার জন্য ধন্যবাদ।আ্যপটি যদি আপনাদের ভালো লাগে তাহলে ৫*****রেটিং দিয়ে আপনার মতামত জানাতে ভুলবেন না।আর এই আ্যপটি ভাল লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন।

অনেক তো দুস্টু মিষ্টি সহজ ধাঁধার বই পড়েছেন হয়তো, কিন্তু আমি লিখে দিতে পারি আমাদের মতো বিপুল ধাঁধা কালেকশন আপনি কোথাও দেখেন নাই।
গুগল প্লে স্টোরে এই প্রথম মজার মজার নতুন ধাঁধা কালেকশন। প্রতিটা ধাঁধার উত্তর বলতে আপনার বিপক্ষের মানুষের চুল খসে যাবে।
তাই আর দেরি না করে এখনই ডাউনলোড করুন "ধাঁধার দুনিয়া" এপ্লিকেশনটি।
দারুন ডিজাইন ও উন্নতমানের এই এপ্লিকেশনটিতে ৫০০ ও বেশি ধাঁধা রয়েছে। প্রতিটি ধাঁধা অপরিচিত ও নতুন। ভবিষ্যতে আমরা এই এপ্লিকেশনে আরো নতুন নতুন ধাঁধা যুক্ত করবো।

Related Feature for this App:

dhadha bangla 2022 to entertain everybody.
mojar dhadha bangla read and enjoy.
mojar jokes in bengali very nice to recreation your mind.
bangla puzzle bangla dhadha mojar mojar dhadha with answer.
ধাধা ও উত্তর 2022 আপনার মোবাইলে দেখুন এবং উপভোগ করুন।
bangla puzzle book with rare collection.
ধাঁধা ও উত্তর ২০২২ সংগ্রহে রাখুন।
মজার ধাঁধা ও উত্তর, প্রশ্ন করুন মজা নিন।
বাংলা মজার ধাঁধা প্রাচীন কাল থেকেই প্রচলিত।


ধাঁধার বই এখন বাজারে খুঁজলেও পাবেন না। এই ঐতিহ্য আজ লুপ্তপ্রায়। তাই আমরা আপনাদের কাছে এই ক্ষুদ্র উদ্যোগের মাধ্যমে ধাঁধার বই কে সংরক্ষণ করার চেষ্টা করলাম। এই ধাঁধা গুলো আপনার বুদ্ধি বাড়াতে সাহায্য করবে।
বুদ্ধি বৃদ্ধির সহজ উপায় হলো ধাঁধা আলোচনা করা।


বাংলার সমস্ত জায়গার ধাঁধা থেকে বাছাই করে মজার মজার বুদ্ধির প্রশ্ন নিয়ে সাজানো হয়েছে এই "ধাঁধার দুনিয়া" এপ্লিকেশনটি।

বিঃদ্রঃ : এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য। ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনের ব্যাবস্থা করা হবে।

Info LLC other Apps

Download